Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

চ্যানেল আইতে বৈশাখের বিশেষ অনুষ্ঠান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

চ্যানেল আই’র বৈশাখের বিশেষ আয়োজনে থাকছে সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত বিশেষ অনুষ্ঠান ‘এসো হে বৈশাখ’। বৈশাখ উপলক্ষে অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রী শুভেচ্ছা বাণী দিয়েছেন। ইমপ্রেস টেলিফিল্মের কারিগরি সহায়তায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন এজাজ খান স্বপন। এ অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে অংশ নিয়েছেন ড. নুজহাত চৌধুরী। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ইয়াসমিন মুস্তারী, সাদী মহম্মদ, সামিনা চৌধুরী ও শফি মন্ডল। আবৃত্তি করেছেন আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানটি চ্যানেল আইতে দেখানো হবে সকাল ৮.৩০ মিনিটে।
এছাড়া বৈশাখের অনুষ্ঠানমালায় চ্যানেল আইতে ঐদিন আরো প্রচার হবে সকাল ৬ টায় ধারণকৃত অনুষ্ঠান অনুষ্ঠান বর্ষবরণ ১৪২৭। সকাল ১১.০৫ মিনিটে রয়েছে নাসির উদ্দিন ইউসুফের উপস্থাপনায় অনুষ্ঠান এই বৈশাখে। পরিচালনা করেছেন জামাল রেজা। বিকেল ৩.০৫ মিনিটে দেখানো হবে গ্রামীণফোন নিবেদিত চলচ্চিত্র মনপুরা এবং রাত ৭.৫০ মিনিটে প্রচার হবে বাসু চ্যার্টাজী পরিচালিত ছবি হঠাৎ বৃষ্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ