Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশেষ নাটক ছোট পরিবার আবশ্যক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাভিশনে প্রচার হবে বিশেষ নাটক ‘ছোট পরিবার আবশ্যক’। জুলফিকার ইসলাম শিশির-এর রচনা ও জুলফিকার ইসলাম শিশির ও আতিফ আসলাম বাবলু-এর পরিচালনায় নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, নুসরাত জান্নাত রুহী, সমাপ্তি মাশুক, সিমান্তী প্রমুখ। নাটকটি বাংলাভিশনে প্রচারিত হবে ১লা বৈশাখ, ১৪ এপ্রিল রাত ০৮ টা ১৫ মিনিটে।
কাহিনী সংক্ষেপ: এক দম্পতি তৌসিফ ও সাফা বড় ফ্ল্যাটে ভাড়া থাকে। ভাড়া বেশি হওয়াতে তাঁরা এক রুম সাবলেটে দেওয়ার পরিকল্পনা করে। এক দম্পতি ভাড়া নিতে আসলে তারা শর্ত দেয় শুধু স্বামী-স্ত্রী থাকতে পারবেন। কিন্তু তারা ছোট এক বাচ্চা’সহ বাসায় ওঠে। তৌসিফ ও সাফা এতে বিরক্তি প্রকাশ করে। তাদেরকে চলে যেতে বলে। তারা কিছুদিন সময় চায়। এসময়ে বাচ্চাটির সাথে সাফার সখ্যতা হয়ে যায়। পহেলা বৈশাখে তারা চলে যাওয়ার প্রস্তুতি নেয়। তারপর কি হয় জানা যাবে নাটকের শেষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট-পরিবার-আবশ্যক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ