Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা আতঙ্কে রোম্যান্সে গা ভাসাচ্ছেন মোনালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ২:৫৩ পিএম

বিশ্বজুড়ে করোনা আতঙ্কে দিন পার করছেন মানবজাতি। এরই মাঝেই ভারতীয় গায়িকা মোনালি ঠাকুর আপাতত গা ভাসাচ্ছেন রোম্যান্সে। জার্মান বয়ফ্রেন্ড মাইক রিখটারের সঙ্গে আপাতত তার দিন কাটছে আল্পস ঘেরা সুইৎজারল্যান্ডে।

একটি সাক্ষাতকারে মোনালি জানিয়েছেন, লকডাউন শুরু হওয়ার আগেই তিনি বুঝতে পেরেছিলেন পরিস্থিতি আরও খারাপ হতে চলেছে। সুইৎজারল্যান্ড যাওয়ার আগে  তাই বাড়িতে পরিবারের জন্য প্রয়োজনীয় ওষুধপত্র কিনে রেখে গিয়েছিলেন।

মোনালির কথায়, এখানে পরিস্থিতি এতটাও খারাপ নয়। রেস্তোরাঁ, পাব খোলা নেই ঠিকই তবে ব্যাঙ্ক, হাসপাতাল, পোস্টাল সার্ভিস খোলা। সারা দিন সাইকেল চালাচ্ছি। পাহাড়ের কোলে সাইকেল চালানোর মজাই আলাদা। যখন বাড়িতে থাকছি তখন হোম স্টুডিয়োতেই গান রেকর্ড করে নিচ্ছি। সময় পেলে মাইকের জন্য রান্নাও করছি।

ভারতীয় কুইজিন যে বেশ পছন্দের মাইকের সে কথাও জানিয়েছেন মোনালি। গায়িকার জার্মান বয়ফ্রেন্ড মাইকের একটি ফার্মহাউজ রয়েছে সেখানে। মাইক এবং তার পরিবারের সঙ্গে আপাতত সেখানেই অবসর যাপন করছেন মোনালির।

বিয়ে কবে করছেন তারা? মোনালি জানান, সব কিছু ঠিক থাকলে আগামী বছরেই এক হবে চার হাত। 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ