Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ হয়ে যাচ্ছিলাম

দ্য নিউ ইয়র্ক টাইমস | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

শারীরিক অবস্থার কারণে ‘বিগ লিটল লাইস’ তারকা শাইলেন উডলি’র শোবিজ ক্যারিয়ার প্রায় শেষ হতে চলেছিল। তিনি এক সাক্ষাৎকারে জানান, গত দশকের শুরুতে খুবই অসুস্থ ছিলেন। ওই সময় অনেকগুলো প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে।
উডলি জানান, এই বিষয়ে প্রকাশ্যে খুব একটা কথা বলেননি তিনি। ‘ডাইভারজেন্ট’ সিরিজের সিনেমা নিয়ে যখন তিনি কঠোর পরিশ্রম করেছিলেন, তখন শারীরিক ও মানসিক অবস্থা নিয়ে সংগ্রাম করে যাচ্ছিলেন। তখন তিনি কাজ কমিয়ে দেন।
অবশ্য তিনি অসুস্থতা নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি। উল্লেখ করেননি কীভাবে সেরে উঠেছেন। তবে জানান, নিজেকে মানসিকভাবে স্থির করে সকল নেতিবাচক চিন্তা দূর করে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন।
২০১১ সালে ‘দ্য ডিসেনডেন্টস’ সিনেমার মাধ্যমে পরিচিতি পান শাইলেন উডলি। গোল্ডেন গেøাবের জন্য মনোনয়ন পান, জিতে নেন ইন্ডি স্পিরিট অ্যাওয়ার্ড। বর্তমানে এই নায়িকার হাতে আছে দু’টি ছবি দ্য লাস্ট লেটার ফ্রম ইউর লাভার ও প্রিজনার ৭৬০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ