Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে করোনা আক্রান্ত রোগী শনাক্ত, ২৬ বাড়ি লকডাউন

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৮:৫৬ পিএম

সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামে একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি একজন নারী। শুক্রবার দিবাগত রাতে তার করোনা শনাক্ত করা হয়। পরে শনিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। এদিকে, করোনা রোগী শনাক্ত হওয়ার পর আক্রান্ত রোগীর গ্রাম জুড়ে আতংক দেখা দিয়েছে। এ পরিস্থিতিতে আক্রান্ত নারীর পরিবারের আটজন সদস্য ও তার সংস্পর্শে আসা একটি হাসপাতালের একজন সহকারীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া আবিরপাড়া গ্রামের ২৬ বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত সন্দেহে ৭০ বছর বয়সী ওই নারীর নমুনা সংগ্রহ করা হয় গত ৭ এপ্রিল। ওই নমুনা ঢাকায় পাঠানো হলে শুক্রবার জানানো হয় তিনি করোনা আক্রান্ত। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ওই নারীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার বলেন, কোভিড-১৯ ভাইরাস শনাক্ত হওয়ার পর পরই নারীকে আইসোলেশন সেন্টারে নেওয়া হয়েছে। তাছাড়া ওই নারীর বাড়িসহ গ্রামের ২৬ বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ