Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ত্রানের দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৬:৩৯ পিএম

বগুড়া পৌরসভার ১৭ ওয়ার্ডের একদল কর্মহীন ও বেকার পরিবারের সদস্যরা ত্রান সহায়তায় দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন কর্মসুচি পালন করলো।
শনিবার বেলা ১১ টার দিকে বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের অন্তর্ভুক্ত, বারপুর মধ্য ও উত্তর পাড়া, মোজামনগর ও মাটিডালি বিমান এলাকার ২ শতাধিক বেকার ও কর্মহীন পরিবারের সদস্যরা ত্রান ও খাদ্য সহায়তার দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন কর্মসুচি পালন করে। খবর পেয়ে বগুড়া সদরের নির্বাহী অফিসার আজিজুর রহমান বিক্ষোভকারীদের সাথে দেখা করতে গেলে বিক্ষোভকারীরা নিজেদের দুর্দশার কথা তুলে ধরেন। সবার কথা শুনে উপজেলা নির্বাহী অফিসার তাদের সমস্যা সমাধানের আশ্বাস দিলে বিক্ষোভ ও মানব বন্ধনকারীরা নিজ নিজ বাসায় ফিরে যায়।
এব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার আজিজুর রহমান বলেন, বিষয়টি পৌরসভার অন্তর্ভুক্ত হওয়ায় ১৭ ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হককে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ