Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি ওমর ফারুক চৌধুরীকে মোবাইল করলে কিংবা সংবাদ দিলেই পৌঁছে যাচ্ছে খাবার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৬:৩৬ পিএম
রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলার গরীব, দুস্থ্য, ভ্যান চালক, অটোচালক, দিন আনে দিন খায় এমন মানুষ যারা নিজে অথবা তাদের পক্ষ থেকে এমপি ওমর ফারুক চৌধুরীকে খাবারের জন্য মোবাইল করলে কিংবা তার দেয়া হট লাইলে খবর দিলেই দ্রুততম সময়ের মাঝে বাড়ীতে খাবার নিয়ে হাজির হচ্ছেন  উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। বিষয়টি এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এ নিয়ে ফারুক চৌধুরী বিরোধী বলয়ের নেতা পাতি নেতারা দারুন হতাশ। এ যেন তাদের মাথার উপর আকাশ ভেঙ্গে পড়ার মত অবস্থা।
উপজেলা চেয়ারম্যান মোঃ  জাহাঙ্গীর আলম বিভিন্ন এলাকায় খাবার নিয়ে গিয়ে  বাড়অ বাড়ী গ খাবার পৌঁছে দিয়েছেন। তিনি আজ শনিবার গোদাগাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গরীব, দুঃখী মানুষ যাদের বাড়ী খাবার  ছিল না এমন বেশ কিছু বাড়ীতে এমপি ওমর ফারুক চৌধুরীর নির্দেশে খবার  নিয়ে ছুটে গেছেন।  খাবার পেয়েছেন তারা দারুন খুশি, তারা প্রথমে বিশ্বাস করেন নি এ প্রকিয়ায় খাবার পাওয়া যায়। গুনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফুল ইসলাম  বলেন,  এমপি মহোদয়ের নির্দেশে উপজেলা চেয়ারম্যান, নেতা কর্মীরা গরীব দুস্থ্য মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন সত্যি আমি অবাক হয়েছি। ইতি পূর্বে কোন এমপি, মন্ত্রী কনেছেন বলে আমার জানা নেই।  এটা খুব ভাল কাজ। এলাকায় এমন মানুষ আছেন যারা মুখে বলতে পারেনা যে তার ঘরে খাবার নেই তাদেরকেও খাবার পৌঁছে দিয়েছেন।
আল্লাহর নিকট প্রার্থনা করি যেন তিনি দীর্ঘদিন বেঁচে থাকেন মানুষের সেবা করতে পারেন আমাদের এমপি মহোদয়, একই মন্তব্য করেন মাটিকাটা আর্দশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল,  কাঁকনহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুজাউদ্দিন।
এ ব্যপারে উপজেলা চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জাজাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার  সরকার উন্নয়নের সরকার, উনার নির্দেশে, রাজশাহী ১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুীর পরামার্শে গরীব দুস্থ মানুষের কথা বিবেচনা করে তাদের  বাড়ী গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি। যারা এমপি সাহেব অথবা আমার নম্বরে কল দিলেছেন তাদের খাবার পৌঁছে দিয়েছি। পাকড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুস্থ্য গরীব মানুষের দুই শতাধিক পরিবারের ১০ কেজি করে চাউল পৌঁছে দিয়েছি। এমপি সাহেব অথবা আমাকে ফোন দেন খাবার যায় কি না দেখেন। এমপি মহেদয়ের নেগেটিভ সমালোচনা না করে গরীব মানুষের পাশে অপনিও দাঁড়ান তারা  আরও উপকৃত হবেন, তাই তাদেরকে আহ্বান জানাই সহযোগিতায়  হাত বাড়িয়ে দিতে।  আপনারা দোয়া করবেন যেন এমপি মহোদয় সুস্থ্য থেকে মানুষের সেবা করতে পারেন। মানুষের ভাল কাজের সাথে থাকতে পরেন।  এ সময় খাবার বিতরনে সহযৌগিতা করেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুম।


 

Show all comments
  • মোঃ হায়দার আলী ১১ এপ্রিল, ২০২০, ৭:০২ পিএম says : 0
    এমপি ওমর ফারুক চৌধুরীর ত্রাণ বিতরণ কৌশল সত্যি খুব চমৎকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ