Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সড়ক-মহসড়কে ৪৫ ট্যাংকলড়ী দিয়ে জীবানুনাশক স্প্রে

খুলনা বুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৬:০১ পিএম

করোনাভাইরাস সংক্রমন রোধে খুলনা বিভাগীয় ট্যাংকরী মালিক সমিতির উদ্যোগে ৪৫ টি ট্যাংকলড়ী দিয়ে বাগেরহাটের সড়ক-মহসড়কে জীবানুনাশক স্প্রে করার কাজ শুরু হয়েছে। আজ শনিবার সকালে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী মোড় থেকে তিন দিনব্যাপি এই  জীবানুনাশক স্প্রে কর্মসূচীর কাজ শুরু হয়েছে।
বাগেরহাটের ৫টি উপজেলা ও একটি পৌরসভায় জীবানুনাশক স্প্রে কর্মসূচীর শুরুর সময়ে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন কুমার দাস, খুলনা সিটি কর্পোরেশন প্যানেল মেয়র মো. আমিনুল ইসলাম মুন্না, আওয়ামী লীগ নেতা মো. ফিরোজুল ইসলাম, ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার শাহানাজ পারভিন, বাংলাদেশ ট্যাংকলড়ী মালিক সমিতির মহাসচিব শেখ ফরহাদ হোসেনসহ ট্যাংকলড়ী মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।
মরণঘাতী করোনা সংক্রমন রোধে বাগেরহাট জেলার ৫টি উপজেলা ফকিরহাট, মোল্লাহাট, চিতলমারী, বাগেরহাট সদর, কচুয়া ও বাগেরহাট পৌরসভার বিভিন্ন সড়ক-মহাসড়কসহ গুরুত্বপূর্ন স্থানে এ জীবানুনাশক স্প্রে করা হবে।



 

Show all comments
  • Kh.Mostafa Kamal ১১ এপ্রিল, ২০২০, ৭:০৬ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ