Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবহাটায় যমুনার নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৩:৫৮ পিএম

সাতক্ষীরার দেবহাটায় যমুনার নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলার প্রায় সব ওষুধের দোকানে এই স্যানিটাইজার বিক্রি হচ্ছে। শনিবার (১১ এপ্রিল) সকালে বিষয়টি তদন্তে মাঠে নেমেছে প্রশাসন।
জানা গেছে, যমুনা গ্রুপের নাম ব্যবহার করে একটি চক্র দেবহাটায় বিক্রি করছে এই নকল হ্যান্ড স্যানিটাইজার। এ বিষয়ে বিশাল নামের এক ক্রেতা শুক্রবার দেবহাটা থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। তিনি পুলিশকে জানান, দেবহাটা বাজারের একটি ফার্মাসি থেকে এই হ্যান্ড স্যানিটাইজার ক্রয় করেন। এরপর হাতে পায়ে ব্যবহার করে নকল বলে তার সন্দেহ হয়।
বিশালের এমন অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই দোকানির কাছে যান। তখন দোকানদার পুলিশকে জানান, তিনি সখিপুরের আলতাফ মেডিকেল থেকে এসব হ্যান্ডস্যানিটাইজার ক্রয় করেছেন। পুলিশ সকালে ওই ফার্মেসিতে গেলে দোকানিরা জানান, মনিরুল নামের এক ব্যক্তি’র কাছ থেকে তারা এসব স্যানিটাইজার ক্রয় করেছেন। তারা বলেন, বোতলের গায়ে যমুনা গ্রুপের লেবেল থাকায় হ্যান্ড স্যানিটাইজারগুলো তারা ক্রয় করেছেন।
দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল হ্যান্ড স্যানিটাইজার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ