Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফাঁস দিয়ে গার্মেন্ট কর্মীর আত্মহত্যা

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে ইছমত আরা নামের এক গার্মেন্ট কর্মী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায়, উপজেলা কাঁচপুর সেনপাড়া এলাকার সুরুজ মিয়ার ভাড়াটিয়া আ. বারেকের মেয়ে ইছমত আরা (১৫) মানসিকভাবে অসুস্থ ছিল। সে মাঝে মাঝেই পাগলের মতো আচারণ করত। গত শুক্রবার দুপুরে খেয়ে সে ঘরে গিয়ে দরজা ভেতর থেকে আটকিয়ে দেয়। রাতে তার পরিবারের লোকজন তাকে ডাকতে ঘরে দিয়ে দরজা খুলতে বলে। পরে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে সে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। নিহত ইছমত আরা আদমজী এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করে। সে মজলিশপুর গ্রামের নিকলী থানার কিশোরগঞ্জ এলাকার বাসিন্দা।
দেশীয় মদসহ আটক ২
সোনারগাঁয়ে দেশীয় মদ বিক্রির অভিযোগে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের উপজেলার সাদিপুর ইউনিয়নের ব্রাক্ষণবারগাঁও এলাকা থেকে ২৫ লিটার দেশীয় মদসহ আটক করা হয়। সোনারগাঁ থানার এসআই মোস্তাফিজ জানান, উপজেলার সাদিপুর ইউপির ব্রক্ষণবারগাঁও এলাকার গফুর মিয়ার ছেলে জাফর মিয়া (৫৫) ও একই এলাকার মৃত সোনা মিয়ার ছেলে মজিবুর (৫০) দীর্ঘদিন যাবত দেশীয় চোলাইমদ বিক্রি করে আসছিল। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাদের বাড়িতে অভিযান চালিয়ে ২৫ লিটার দেশীয় মদসহ তাদের দু’জনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁস দিয়ে গার্মেন্ট কর্মীর আত্মহত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ