Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে সামাজিক দুরন্ত না মানায় ৯ যুবককে অর্থদন্ড

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৩:১৫ পিএম

যশোরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন। নিয়ম না মানায় বুধবার অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত ৯ যুবককে অর্থদন্ড দিয়েছেন। তাদের ৪ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় ম্যাজিস্ট্রেট হাফিজুল হক এই জরিমানা করেন। এছাড়া শহরের বিভিন্নস্থানে লোকের সমাগম হওয়ায় পুলিশ লাঠি চার্জ করেছে। ম্যাজিস্ট্রেট হাফিজুল হক জানান, করোনা ভাইরাস প্রতিরোধ করতে ও স্বাস্থ্যবিধি বাস্তবায়ন করতে অভিযান চালানো হচ্ছে। একই মোটর সাইকেলে একাধিক লোকের চলাচল, করোনা সুরক্ষার সরঞ্জাম না থাকা, সরকারি স্বাস্থ্যবিধি অমান্য, হেলমেট ও ডাইভিং লাইসেন্স না থাকায় ৯ যুবককে জরিমানা করা হয়। এ সময় র‌্যাব-৬ যশোর অঞ্চলের কোম্পানি কমান্ডার সারোয়ার হুসাইনের নেতৃত্বে একটি টিম অভিযানে অংশ নেয়।

এদিকে, যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ দৈনিক ইনকিলাবকে জানান, মানুষকে সচেতন করার কর্মসূচী পালন করার পর বাধ্য হয়ে আমাদের কঠোর হতে হয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে আমরা সর্বোতভাবে নিয়ম অনুযায়ী শুধু যশোর শহরে নয়, গোটা জেলাব্যাপী সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ