Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মায় স্পিডবোট ডুবি ১৩ যাত্রী উদ্ধার

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

শিবচর উপজেলা সংবাদদাতা : কাওরাকান্দি-শিমুলীয়া নৌরুটের পদ্মায় ১৩ যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। তবে ডুবে যাওয়া ১৩ যাত্রীকেই জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে কর্তৃপক্ষ দাবী করেছেন।
জানা যায়, শুক্রবার বিকেলে শিবচর উপজেলার কাওরাকান্দি ঘাট থেকে শাজাহান মিয়ার মালিকানাধীন স্পীডবোটটি চালক শেখ সাগর নারী ও শিশুসহ ১৩ যাত্রী নিয়ে মুন্সিগঞ্জের শিমুলীয়ার উদ্দেশে ছেড়ে যায়। স্পীডবোটটি পদ্মা নদীর চায়না চ্যানেল সংলগ্ন এলাকায় পৌঁছলে ঢেউয়ের তোরে যাত্রীসহ উল্টে যায়। এসময় কাওরাকান্দি থেকে স্পীডবোট নিয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিব আঃ সাত্তার শেখ শিমুলীয়া ঘাটে যাচ্ছিলেন। তিনি দুর্ঘটনাটি দেখে সাথে সাথে স্পীডবোট নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ডুবে যাওয়া স্পীডবোটের সকল যাত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে শিমুলীয়া ঘাটে পৌঁছে দেন বলে জানা যায়। নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিব আঃ সাত্তার শেখ বলেন, আমি কাওরাকান্দি ঘাটে অফিসিয়াল কাজ শেষে স্পীডবোটে করে শিমুলীয়া ফিরছিলাম। আমার চোখের সামনেই স্পীডবোটটিকে ডুবতে দেখি। সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে দেড় বছরের এক শিশুসহ ১৩ যাত্রীকেই অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মায় স্পিডবোট ডুবি ১৩ যাত্রী উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ