Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে হোটেল থেকে মহিলার লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলা সদরের গোয়ালন্দ মোড়ের একটি হোটেল থেকে অজ্ঞাত পরিচয়ের (৩০) এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ওই মহিলাকে হত্যা করা হয়েছে না কি অন্যকোন কারণে মৃত্যু হয়েছে তা পুলিশ জানাতে পারেনি।
জেলা সদরের খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মাসুদুর রহমান জানান, গত তিন সপ্তাহ ধরে মানসিক প্রতিবন্ধী ওই মহিলা গোয়ালন্দ মোড় এলাকা দিয়ে ঘোড়াফেরা করে আসছিল। তবে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে তাকে আর দেখা যাচ্ছিল না। বিকালে মেরামত কাজের জন্য বন্ধ রাখা স্থানীয় সার্নালের খাবার হোটেল টেবিল চেয়ারের মাঝে ওই মহিলার লাশ পরে থাকতে দেখা যায়। লাশ দেখে সে সময়ই তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যদের খবর দেয়া হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর তা ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পরই বলা সম্ভব হবে ওই মহিলাকে হত্যা করা হয়েছে না কি অন্যকোন কারণে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোয়ালন্দে হোটেল থেকে মহিলার লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ