Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না -নৌমন্ত্রী

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশে কোনো জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান হবে না। যারা ইসলামের নামে জঙ্গি কর্মকাÐের মাধ্যমে মানুষ হত্যা করে, তারা মুসলমান হতে পারে না। মানুষ হত্যা ইসলাম সমর্থন করে না। মুক্তিযুদ্ধের সময় জামায়াতের নেতৃত্বে ৩০ লাখ মানুষকে হত্যা করা হয়েছে। সেই স্বাধীনতাবিরোধী জামায়াতের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারে না। খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইসরায়েলের সঙ্গে হাত মিলিয়েছেন। এখন তিনি জঙ্গিবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। জামায়াতকে সঙ্গে রেখে বিএনপির সঙ্গে জাতীয় ঐক্য হবে না। কারণ মানবের সঙ্গে দানবের ঐক্য সম্ভব নয়। গতকাল শুক্রবার দুপুরে ল²ীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল হাসপাতালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি ল²ীপুরের মজু চৌধুরী হাটে নৌ বন্দর স্থাপন হবে এমন ঘোষনা দিলে উপস্থিত সবাই করতালির মাধ্যমে মন্ত্রীর এ ঘোষণা কে স্বাগত জানান।
জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন- ল²ীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না -নৌমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ