Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে শ্বাসকষ্টে বৃদ্ধার মৃত্যু করোনা টেস্টের নমুনা সংগ্রহ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৫:৫৮ পিএম

চট্টগ্রামের জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন এক বৃদ্ধ। সোমবার বিকেল সাড়ে ৩টায় তিনি মারা গেছেন বলে জানান চট্টগ্রামের সিভিল সার্জন। ৭১ বছর বয়সী সীতাকু-ের ওই বাসিন্দা মুক্তিযোদ্ধা কমান্ডার। করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন কি না জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তি শ্বাসকষ্টে ভুগছিলেন। সকালে ভর্তি হওয়ার পর বিকেলে তিনি মারা যান। তিনি বিদেশফেরত নন। বিদেশফেরত কারও সংস্পর্শে আসার হিস্ট্রিও নেই। তবুও আমরা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠিয়েছি।
সিভিল সার্জন জানান, তিনি রোববার চট্টগ্রামের সীতাকু- উপজেলার ফৌজদারহাটে বিআইটিআইডিতে চিকিৎসা নিতে যান। সোমবার ভোরে তাকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়। উল্লেখ্য, রোববার রাতে চমেক হাসপাতালে আনোয়ারা থেকে আসা শরিফ মোহাম্মদ নামে এক যুবকের মৃত্যু হয়। তিনিও জ্বর, শ্বাসকষ্ট ও নিউমোনিয়ায় ভুগছিলেন। তার নমুনাও সংগ্রহ করে করোনা টেস্টের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ