Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ডা. ভানুমতী অন ডিউটি’ ছাড়লেন কবিতা কৌশিক

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

‘এফআইআর’ সিরিজে ইন্সপেক্টর চন্দ্রমুখী চৌতালার ভ‚মিকায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভের পর ‘ডা. ভানুমতী অন ডিউটি’নামের কমেডি সিরিজে নাম ভ‚মিকায় ফিরেছিলেন কবিতা কৌশিক।
একজন সেনা চিকিৎসকের ভ‚মিকায় ফিরে তিনি প্রথমে বেশ আনন্দেই ছিলেন। তবে পরে খেয়াল করেন প্রথমে উল্লেখিত সিরিজে তিনি যা করেছেন তারই পুনরাবৃত্তি হচ্ছে সাব টিভির শোটিতে। অসন্তোষ থেকে শেষে তিনি শোটি ছাড়ার সিদ্ধান্ত চ‚ড়ান্ত করেছেন। এখন সিরিজটি অব্যাহত রাখার জন্য দেবিনা বনার্জি একই ভ‚মিকায় কবিতার স্থলাভিষিক্ত হয়েছেন। কবিতা সম্প্রতি সিরিজটিতে তার শেষ পর্বের কাজ শেষ করেছেন এবং ইউনিটের সঙ্গে একটি বিদায়ী সেল্ফি তুলেছেন।
ছবিটি টুইটারে পোস্ট করে তিনি লিখেছেন : “চমৎকার ক্রু! অনেক ভালোবাসা পেয়েছি এদের কাছ থেকে! ভানুমতী অফ ডিউটি!! এখান থেকে ওভার এন আউট।”
শো ছাড়বার কথা বলতে গিয়ে কবিতা বলেন, “আমি এতে বেমানান বলে ছেড়ে দিচ্ছি আর মনে হচ্ছে আমাকে ছাড়া শোটি ভালো চলবে। এই বিষয়বস্তুতে ভরসা রাখতে পারছি না। এর তুলনায় আমার বয়স বেশি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ডা. ভানুমতী অন ডিউটি’ ছাড়লেন কবিতা কৌশিক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ