Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বপ্নার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরী পূর্বপাড়া (সওদাগরপাড়া)‘র দরিদ্র দিনমজুর হাসান মিয়ার স্ত্রী স্বপ্না বেগম (৩০) অজ্ঞাত রোগে আক্রান্ত। তার মুখের মাংস পচে দুর্গন্ধ বের হচ্ছে। স্বপ্না যন্ত্রণায় কথা বলতে না পারলেও কুকিয়ে কুকিয়ে মৃত্যু কামনা করে বলেন, এই যন্ত্রণাময় জীবনের চেয়ে মৃত্যু অনেক ভালো।
স্বপ্নার স্বামী হাসান মিয়া জানান, দেড়বছর আগে হঠাৎ স্বপ্নার গলার নিচে একটা গোটা ওঠে। ব্যথার কারণে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় দুই মাস চিকিৎসা করা হলেও কোন উন্নতি হচ্ছিল না। পরে টাঙ্গাইলের বটতলার হোমিও ওষুধ এনে খেলে রাতের মধ্যে গুটার সংখ্যা বেড়ে যায় এবং মুখে পচন ধরে। যন্ত্রণা ও কষ্ট আরো বেড়ে যায়। কোন উপায় না দেখে বাড়ির জমি বন্ধক রেখে ও প্রতিবেশীদের সাহায্য নিয়ে ঢাকা পিজি হাসপাতাল পরে মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি। দেড় বছর চিকিৎসার পরও রোগের উন্নতি না হয়ে অবনতি হয়েছে। চিকিৎসকগণ জানান, ভারতের মাদ্রাস নিয়ে আধুনিক চিকিৎসাসেবা পেলে সুস্থ হতে পারে। এতে প্রায় ৫/৬ লাখ টাকার প্রয়োজন।
তিন সন্তানের জনক হাসান মিয়া দীর্ঘদিন স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব প্রায়। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, বিত্তবানদের কাছে স্ত্রীর চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানো ঠিকানা-
মাসুদ পারভেজ, হিসাব নং- ১৪৪.১০১.৭৪০১৭,
ডাচ-বাংলা ব্যাংক লি. মির্জাপুর শাখা, টাঙ্গাইল।
মোবাইল-০১৭৩২৩২০৯৫৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপ্নার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ