Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় রমজান উপলক্ষে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৩:০০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার সকালে পৌর শহরের নিউমার্কেট থেকে মঠবাড়িয়া পৌর শহরের ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজের নিজস্ব ভ্রাম্যমাণ ট্রাকে এ পন্য বিক্রি উদ্বোধন করেন কাউন্সিলর মতিউর রহমান মিলন। এ সময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক নেতা মোঃ নাছির উদ্দিন, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান, স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি মোঃ হাসান মিয়া, আলী রেজা রঞ্জু, ডিলার এসএম কামরুজ্জামান জাহাঙ্গীর প্রমূখ।

এ কার্যক্রমের আওতায় জনপ্রতি ভোক্তা ৫০ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি চিনি, ৮০ টাকা প্রতি লিটার দরে সার্বোচ্চ ৫ লিটার সয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি মশুর ডাল বিক্রি করা হচ্ছে। পরবর্তীতে ছোলা ও খেজুরও বিক্রি করা হবে। প্রতিদিন সকাল ১০ থেকে বিকেল ৬টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজের স্বত্বাধিকারী এসএম কামরুজ্জামান জাহাঙ্গীর জানান, সরকারের নিদের্শনা অনুযায়ী এ পণ্য বিক্রি চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ