Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জীবাণুনাশক পানি ছিটাবে ওয়াসার ২০ গাড়ি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

ঢাকা ওয়াসার ২০টি গাড়ি এখন থেকে দুই সিটি করপোরেশনের সঙ্গে যৌথভাবে রাজধানীর বিভিন্ন স্থানে জীবাণুনাশক পানি ছিটানোর কাজ শুরু করবে। এছাড়া ওয়াসার উদ্যোগে রাজধানীর ৫০টি স্পটে হাত ধোয়ার জন্য সাবানসহ হ্যান্ড স্যানিটাইজার সিস্টেমের ব্যবস্থা করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাজধানীবাসীকে নিরাপদ রাখতে শহরের রাস্তাঘাট ও যানবাহনে জীবাণুনাশক ব্লিচিং পাউডার মেশানো পানি ছিটানো কার্যক্রম শুরু করছে বলে জানিয়েছে ঢাকা ওয়াসা।
গতকাল শনিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম রাজধানীর কাওরানবাজারে ঢাকা ওয়াসা ভবন সংলগ্ন এলাকায় এ কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী তাজুল ইসলাম বলেন, রাজধানীর প্রধান প্রধান সড়কগুলোতে জীবাণুনাশক পানি ছিটানো হচ্ছে। পাড়া-মহল্লার যেখানে জীবাণু থাকার সম্ভাবনা রয়েছে সেখানেই জীবাণুনাশক স্প্রে করার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবাণুনাশক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ