Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে শিয়ালের উপদ্রব বৃদ্ধি ২০ জন আহত

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে শিয়ালের উপদ্রব বেড়ে গেছে। শিয়ালের কামড়ে মহিলাসহ ২০ জন জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। খবরটি এলাকায় জানাজানি হলে স্থানীয়দের মধ্যে শিয়াল আতঙ্ক বিরাজ করছে। গত সোমবার থেকে এ আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার শিয়াল আটক করতে গিয়ে মাজহারুল ইসলাম শিপন নামের এক ব্যক্তি আহত হয়েছেন। এছাড়া আরো অনেকে আহত হয়েছেন। শিয়ালের আক্রমণের শিকার হচ্ছে গরু-ছাগলও।
উপজেলার গোয়ালাবাজার ও সাদীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গত সোমবার বিকাল থেকে বুধবার পর্যন্ত শিয়ালের আক্রমণে আহত হয়েছেন প্রায় ২০ জন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে গোয়ালাবাজার ইউনিয়নের নূরপুর গ্রামে একটি শিয়াল প্রবেশ করে লোকজনকে কামড়ানো শুরু করে। শিয়ালের কামড়ে নূর গ্রামের গিয়াস মিয়া (৩০), মাজহারুল ইসলাম শিপন (৩০), সাদীপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের ছানাহার মিয়ার পুত্র ফাহিম মিয়া (৭), মকুল দাশের পুত্র অর্নব (৮), অর্জুন দাশ (৩০), মুন্নি (১০)। এছাড়া বিভিন্ন এলাকায় আরো ১৪ জন আহত হয়েছেন বলে স্থানীয়রা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগরে শিয়ালের উপদ্রব বৃদ্ধি ২০ জন আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ