Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত রিয়ালের আরেক সাবেক সভাপতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৬:১১ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো সাঞ্জ। এবার ক্লাবটির আরেক সাবেক সভাপতি ফার্নান্দো মার্টিন আলভারেজও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে তার অবস্থা খুব একটা ভালো নয়। মাদ্রিদের পুয়ের্তো দে হিয়েরো হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন তিনি। ৭২ বছর বয়সী সাবেক এই প্রশাসক মৃত্যুর সঙ্গে লড়ছেন। তিনি ২০০৬ সালে রিয়াল মাদ্রিদের অন্তবর্তীকালীন সভাপতি ছিলেন। তার আগে রিয়ালের দায়িত্বে ছিলেন রিয়ালের বর্তমান প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

এর আগে মহামারি করোনায় ভুগে শনিবার পৃথিবীর মায়া ত্যাগ করেন রিয়ালের সাবেক সভাপতি সাঞ্জ। তিনিও হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন। তার বয়স হয়েছিল ৮০ বছর।

মার্টিন সভাপতি থাকার সংক্ষিপ্ত সময়ে রিয়াল কোনো লিগ ম্যাচে হারেনি। তবে চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে গিয়েছিল রিয়াল। এর আগে মারা যাওয়া লরেঞ্জো সাঞ্জ ১৯৯৫ থেকে ২০০০ পর্যন্ত রিয়াল মাদ্রিদের সভাপতি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ