Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএডিসিতে জঙ্গিবাদ, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিরোধ সভা

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দলমত-পেশা নির্বিশেষে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। শুধুমাত্র সরকারের একার পক্ষে জঙ্গিবাদ প্রতিরোধ সম্ভব নয়। যার যার অবস্থান থেকে সকলকে সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। গত ১২ জুলাই বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর উদ্যোগে কৃষি ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বক্তারা এই অভিমত ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতে গুলশান ও শোলাকিয়ায় নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। বিএডিসি’র চেয়ারম্যান মোঃ নাসিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি)’র মহাসচিব কৃষিবিদ মোঃ মোবারক আলী, জ্যেষ্ঠ সহসভাপতি কৃষিবিদ এএমএম সালেহ, যুগ্ম মহাসচিব কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ, বিএডিসি’র সদস্য পরিচালক (ক্ষুদ্রসেচ) ড. মোঃ সাইদুর রহমান সেলিম, সদস্য পরিচালক (বীজ ও উদ্যান) জনাব রওনক মাহমুদ, সচিব ড. মোয়াজ্জেম হোসেনসহ সংস্থার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বিএডিসি’র উপপরিচালক (বীপ্রকে) ও কেআইবি’র কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মুকসুদ আলম খান মুকুট এর পরিচালনায় সভায় বিএডিসি কৃষিবিদ সমিতির সাধারণ সম্পাদক কৃষিবিদ একেএম ইউসুফ হারুন, বিএডিসি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ মিজানুর রহমান, বিএডিসি প্রকৌশলী সমিতির পক্ষে প্রকৌশলী ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ, সিবিএ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, সহসভাপতি মোঃ সামছুল হকসহ নেতৃবৃন্দ বক্তব্য দেন এবং জঙ্গিবাদ নির্মূলে তাদের পরামর্শ ও মতামত তুলে ধরেন। -প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ