Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কের মাঝেই বিয়ে করলেন ইংলিশ পেসার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৫:৪৮ পিএম

করোনাভাইরাস আতঙ্কের মাঝেই গত শুক্রবার ইংল্যান্ডের নর্দাম্বারল্যান্ডের প্রখ্যাত চার্লটন হলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিয়ে করেন ইংলিশ পেসার রায়ান সাইডবটম ও ড্যান্সিং অন আইস তারকা ও ইভেন্ট ম্যানেজমেন্ট নির্বাহী ম্যাডেলিন কস্টিগান। তাতে দুজনেরই বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। এরআগে ২ বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে তারা। এটি তাদের দ্বিতীয় বিয়ে। ৪২ বছর বয়সী সাইডবটমের আগে একবার বিয়ে হয়। সেই ঘরের তার দুই সন্তান আছে। এর আগে একবার বিয়ের পিঁড়িতে বসেন কস্টিগানও। সেই সংসারের তার এক সন্তান আছে।

হাজির ছিলেন সাইডবটমের সাবেক সতীর্থ লিয়াম প্লাঙ্কেট, অ্যালেক্স টিউডররা। ওই অনুষ্ঠানেই ভিডিওবার্তায় তাকে অভিনন্দন জানান রবি উইলিয়ামস, অ্যালান শিয়ারার, কেভিন কিগান, ফিল টাফনেলের মতো সংগীত ও ক্রীড়া জগতের সেলেব্রেটিরা।

ঢাকঢোল পিটিয়ে গাঁটছড়া বাঁধার পরদিনই লকডাউন হয়ে যায় যুক্তরাজ্য। যেকোনো জায়গায় একসঙ্গে বেশি মানুষের উপস্থিতি নিষিদ্ধ করে ব্রিটিশ সরকার। এজন্য নিজেকে ‘সৌভাগ্যবান’ মনে করছেন সাইডবটম। মূলত করোনাভাইরাসের কারণে বিয়েটা পিছিয়ে না যাওয়ায় এমনটি মনে করছেন তিনি। কারণ, সাবেক ইংলিশ পেসার বিয়ে করেছেন ওই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার ঠিক একদিন আগে।

অনুষ্ঠান শেষে হ্যালো ম্যাগাজিনকে হাঁপ ছেড়ে বাঁচার কথা জানান সাইডবটম। তিনি বলেন, যেভাবে পরিকল্পনা করেছিলাম, ঠিক সেভাবেই বিয়েটা উদ্‌যাপন করতে পেরেছি। এজন্য নিজেদের খুব ভাগ্যবান মনে হচ্ছে। এটি দারুণ একটা দিন ছিল। আমাদের দুজনের জন্যই খুব বিশেষ মুহূর্ত ছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ সময় কাটিয়েছি আমরা।

এদিকে প্রাণঘাতী করোনার কারণে সব অনুষ্ঠান বাতিল করায় লন্ডনকে স্বাগত জানিয়েছেন সাইডবটম। তিনি বলেন, যাদের অনুষ্ঠান স্থগিত করতে হয়েছে, তাদের জন্য খারাপ লাগছে। তবে বৃহত্তর স্বার্থটা দেখতে হবে আমাদের। সবকিছুর আগে দেশের জনগণের স্বাস্থ্য। এরপর অন্য কিছু। অবশ্য আড়ম্বরভাবে বিয়ে করতে পারলেও মধুচন্দ্রিমাটা বাতিল করতে হয়েছে নবদম্পতিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ