Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৪:০২ পিএম

সমগ্র বিশ্বে এখন করোনাভাইরাসের আতঙ্ক। বিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় ১৩ হাজার মানুষ মারা গিয়েছে। বাংলাদেশে এখন পর্যন্ত ২৭ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গিয়েছে। এই ভাইরাস প্রতিরোধের বড় উপায় হলো যত বেশি সময় পারা যায় ঘরে থাকা, নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া ও সামাজিক দূরত্ব বজায় রাখা।

করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশের তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা সামাজিক যোগাযোগমাধ্যমে বারবার মানুষকে সচেতন করার জন্য সতর্কতামূলক পোস্ট করছেন, ভিডিও আপলোড করছেন।

আজ (সোমবার) মাশরাফি বিন মর্তুজা ফেসবুক পোস্টে লিখেছেন, ‘এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়। বাসায় থাকুন, নিরাপদে থাকুন।’

করোনাভাইরাসের কারণে এখন পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন থেমে আছে। খেলোয়াড়রাও সময় কাটাচ্ছেন বাসায় বসে। এই ভাইরাসের কারণে বাংলাদেশে সবধরনের খেলাধুলা স্থগিত করা হয়েছে।



 

Show all comments
  • Kazi Abu Sayeed ২৩ মার্চ, ২০২০, ৪:৩৯ পিএম says : 0
    Nice message from captain. Every Youngman should follow as same please.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ