Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বলিউড গায়িকার কারণে করোনা আতঙ্কে দ.আফ্রিকার ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:২১ পিএম
করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। ভারতে এখন প্রাণঘাতী এ ভাইরাস থাবার তৃতীয় সপ্তাহ চলছে। শনিবার রাত পর্যন্ত দেশটিতে এতে আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৫। এ পরিস্থিতিতে ভারতীয় গায়িকা কণিকা কাপুরের জন্য করোনার করাল গ্রাসে পড়তে পারে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।


বিদেশ ফেরত কণিকা করোনায় আক্রান্ত হয়েছেন। লন্ডন থেকে ১১ মার্চ দেশে ফেরেন তিনি। পরে লক্ষ্মৌতে একটি পার্টি করেন বলিউড এ কণ্ঠশিল্পী। তাতে ভারতীয় কিছু নেতা-আমলারাও উপস্থিত ছিলেন। ফলে সংক্রমণ ছড়িয়ে পড়ার ভয় উড়িয়ে দেয়া যাচ্ছে না।

শুক্রবার কণিকার করোনা আক্রান্তের রিপোর্ট পজিটিভ আসে। এ পরিস্থিতিতে এখন অবশ্য ডাক্তারদের অধীনে চিকিৎসারত রয়েছেন তিনি। তার জন্য দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল সমস্যয়া পড়তে পারে।

বিদেশ থেকে ভারতে ফিরে ‘বেবি ডল’ যে হোটেলে ছিলেন, সেখানেই অবস্থান করেন প্রোটিয়া ক্রিকেটাররা। মঙ্গলবার দেশে ফিরে গিয়েছেন তারা। তবে কণিকার কারণে ডু প্লেসি, ডি-ককদের করোনা সংক্রমণের সম্ভাবনা তৈরি হয়েছে।

দেশে ফিরে ১৪ থেকে ১৬ মার্চ লক্ষ্মৌর হোটেলে ছিলেন কণিকা। ভারত সফরে এসে ধর্মশালায় প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর সেখানেই ছিলেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটাররা। সেই হোটেল থেকে গেল সোমবার কলকাতায় আসেন তারা। এরপর মঙ্গলবার কলকাতা বিমানবন্দর থেকে ঘরে ফেরার বিমান ধরেন ডি-ককরা।

এরপর কণিকা হোটেলের লবিতে কার কার সঙ্গে দেখা করেছেন, ঠিক কতক্ষণ ছিলেন, ভিডিও ফুটেজে এসব তথ্য খতিয়ে দেখা হচ্ছে।

করোনার কারণে ভারত-দক্ষিণ আফ্রিকা ওডিআই সিরিজের শেষ দুই ম্যাচ স্থগিত হয়েছে। এর বিরূপ প্রভাব থেকে মুক্তি মিললে পরবর্তী সময়ে ফের ইন্দো-প্রোটিয়া সিরিজের অবশিষ্ট দুই ম্যাচের সূচি ঘোষণা করা হবে। তথ্যসূত্র: ওয়ান ইন্ডিয়া/এইসময়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ