Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় ১৩ দোকান ভস্মীভূত

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ছাগলনাইয়ায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৩টি দোকান সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাত সোয়া ১০টায় উপজেলার শুভপুর ইউনিয়নে জগন্নাথ সোনাপুর বাজারে। 

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে পুরো কাজী মার্কেটটি পুড়ে ছাই হয়ে যায়। ছাগলনাইয়া থেকে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় কাজী আসাদের আসাদ স্টোর, শহীদ উল্যাহ ফরায়েজীর মুদি দোকান, আবুল কালামের ইত্যাদি হার্ডওয়ার, ডা. সাইফুল আলমের ইকরা মেডিক্যাল হল, সাহাব উদ্দিনের ভাই ভাই স্টোর, জাহাঙ্গীর স্টোরসহ ১৩ জন ব্যবসায়ীর ১৩টি দোকান ও মূল্যবান মালামাল পুড়ে গেছে। ক্ষতিগ্রস্তরা দাবি করেন আমাদের ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ও শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ সেলিম প্রমুখ। এ সময় তারা সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতাসহ ব্যবসায়ীদের পাশে থাকার ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ