Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত নৈশপ্রহরীর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৮:১৯ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে ইটবাহী টাক্ট্রর চাপায় নৈশপ্রহরী আবু ছায়েদ বেচু (৪০) মারা যান। জানাজার নামাজ শেষে নিহতের লাশ দাফন করার সময় ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
শনিবার সন্ধ্যায় সিরাজপুর ৬নং ওয়ার্ড থেকে নিহতে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আবু ছায়েদ বেচু ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি স্থানীয় লোহারপুল মিতালী ব্রিক ফিল্ডের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, শুক্রবার রাতে মিতালী ব্রিকফিল্ড থেকে ইট নিয়ে কবিরহাট-বসুরহাট সড়কে উঠছিল একটি টাক্ট্রর। এসময় টাক্ট্ররটি ব্রিকের গেইটে থাকা নৈশপ্রহরী বেচু মিয়াকে পেছন থেকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় বেচুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শনিবার তার মৃত্যু হয়। শনিবার বিকেলে আত্মীয় স্বজনরা বেচুর নামাজের জানাজা শেষ করে লাশ দাফনের প্রস্তুতি নেওয়ার সময় ঘটনাস্থলে কোম্পানীগঞ্জ থানা পুলিশ পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো আরিফুর রহমান জানান, ঘটনাটি সুষ্ঠ তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ