Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তালাকপ্রাপ্ত স্ত্রীর হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ভোলার লালমোহনে তালাকপ্রাপ্ত স্ত্রী কর্তৃক হয়রানির শিকার হয়ে সংবাদ সম্মেলন করেছেন এক মুক্তিযোদ্ধার সন্তান। মিথ্যা মামলায় আদালত জামিন দিলে পুনরায় মামলার জন্য নিজেদের ঘরে এলোমেলো করে নাটক সাজায় তালাকপ্রাপ্ত স্ত্রী তানজিলা ও তার পরিবার। চরভূতা ইউনিয়নের ইউপি সদস্য কামাল মিঝির প্ররোচনায় এসব চক্রান্ত করছে বলে গতকাল শনিবার দুপুরে লালমোহন রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন ভূক্তভোগী রাজিব উদ্দিন।
জানা যায়, রাজিব উদ্দিন ২০১৮ সালে চরভূতা ইউনিয়নের তালপাতার হাট এলাকার হারুন অর রশিদের মেয়ে তানজিলাকে বিয়ে করেন। বিয়ের পর দাম্পত্য কলহ সৃষ্টি হলে ২০১৯ সালের ২৮ মে তানজিলাকে তালাক দেয় রাজিব। তালাক পেয়ে রাজিব ও তার পরিবারকে ফাঁসাতে তানজিলা ভোলা কোর্টে রাজিব, তার বড় ভাই জিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ১৬ মার্চ আদালত আসামিদের জামিন দেন। পুনরায় তানজিলার পরিবার ভোলা আদালতে মিথ্যা মামলার পায়তারা চালাচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এ ব্যাপারে রাজিব তানজিলার হয়রানি থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালাকপ্রাপ্ত-স্ত্রী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ