Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় এবার বন্ধ শ্রীলঙ্কা ক্রিকেটও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৪:০৬ পিএম

মহামারি করোনা ভাইরাসের কারণে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অফিস কয়েকদিন আগেই বন্ধ করে দেওয়া হয়েছিল। সবশেষ আজ (সোমবার) বন্ধ হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয়ও। এইবার সে পথে পা বাড়াল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

করোনার কারণে স্থগিত করা হয় দেশটির ক্রিকেট বোর্ডের সকল কার্যক্রম। আজ (শনিবার) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে দেশটির সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি। এর আগে গতকাল (শুক্রবার) থেকেই পুরো দেশে জনতা কারফিউ জারি করে শ্রীলঙ্কা। করোনা ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে, সেজন্যই এ সিদ্ধান্ত নিয়েছে লঙ্কান সরকার। ক্রিকেট যদি চলমান থাকে, তাহলে দেশটিতে করোনা ভাইরাস সামাজিকভাবে ছড়িয়ে পড়ার শঙ্কা রয়েছে। ক্রিকেট ম্যাচ থেকেই মূলত দেশটিতে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে।

আন্তর্জাতিক সিরিজ স্থগিত ঘোষণা করা হলেও, ঘরোয়া ক্রিকেট চলমান ছিল শ্রীলঙ্কায়। অবশেষে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) সিদ্ধান্ত নিল ঘরোয়া সব ধরনের ক্রিকেট স্থগিত ঘোষণা করার। মূলত সরকার কারফিউ চলাকালীন সময়ে তো খেলা আয়োজন সম্ভব নয়ই। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে শ্রীলঙ্কার ক্রিকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ