Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিসিবি কার্যালয় বন্ধ ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৪:০১ পিএম

করোনাভাইরাসের কারণে আগেই সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার বিসিবির কার্যালয়ও বন্ধ করে দেওয়া হয়েছে। আগামীকাল (রোববার) থেকে বোর্ডের কার্যক্রম বাসায় বসে করার নির্দেশনা দেওয়া হয়েছে। তবে যে সকল কাজ অফিস ছাড়া করা সম্ভব নয়, তার জন্য আলাদা সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে বিসিবি।

এর আগে, গত বৃহস্পতিবার (১৯ মার্চ) মিরপুরে অনির্দিষ্টকালের জন্য সব ধরনের ক্রিকেট স্থগিতের ঘোষণা দিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ক্রিকেটারদের সতর্কবার্তাও দিয়েছেন। করোনার বর্তমান ভয়ংকর পরিস্থিতিতে ক্রিকেটারসহ বোর্ডে কর্মরত সবাইকে বাইরে বের না হওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আজ (শনিবার) সকাল পর্যন্ত এক দিনে ১ হাজার ৩৩৭ জনের প্রাণহানি ঘটেছে। এতে মোট মৃতের সংখ্যা ১১ হাজার ৩৮৫ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১ হাজার ৫৩৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ