Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনাভাইরাস নিয়ে বাকবিতণ্ডা সংঘর্ষ, নিহত ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১১:৩৫ এএম
রাজবাড়ীতে করোনাভাইরাস নিয়ে বাকবিতণ্ডার জেরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে লাভলু মোল্লা (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার ভাই বাবলু মোল্লা। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ভবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লাবলু সদর উপজেলার ভবদিয়া গ্রামের মৃত ওয়াকিল উদ্দির ছেলে। আহতরা হলেন- একই এলাকার মোনসের আলীর ছেলে খালেক ও লাবলুর ভাই বাবলু মোল্লা। তারা রাজবাড়ী সদর হাসপাতাল চিকিৎসাধীন।

রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ফজলুল করিম জানান, সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভবদিয়া গ্রামের লাভলু মোল্লা ও খালেকের মধ্যে করোনাভাইরাস নিয়ে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতিও হয়।

এনিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে খালেক, লাভলু মোল্লা ও তার ভাই গুরুতর আহত হলে তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই দায়িত্বরত চিকিৎসক লাভলুকে মৃত বলে ঘোষণা করেন। অন্য দুজন সেখানে চিকিৎসাধীন।

 

 


 

Show all comments
  • MD. Ashraful Alom ২১ মার্চ, ২০২০, ১২:৩৫ পিএম says : 0
    তোরা সব মারামারি কইরা মর। করোনা ভাইরাস এমনিতেই পালাইব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ