Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মক্কীনগর মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার করুন -বাংলাদেশ খেলাফত আন্দোলন

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির হাফেজ মাওলানা ক্বারী শাহ্ আতাউল্লাহ সিদ্ধিরগঞ্জ মক্কীনগর মাদরাসায় হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছেন, মাদরাসায় হামলাকারীরা ইসলাম এবং দেশের দুশমন। আওয়ামী লীগ নামধারী এসব সন্ত্রাসীরা সরকারকে ডুবাচ্ছে। তিনি গণরোষ সৃষ্টির পূর্বেই অবিলম্বে মক্কীনগর মাদরাসার উপর হামলাকারী সন্ত্রাসী চাঁদাবাজদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।
গতকাল ৩১ জানুয়ারি রোববার সকাল রাজধানী কামরাঙ্গীরচরে জামিয়া নূরিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা মুহাম্মদ জাফরুল্লাহ খান, নায়েবে আমির শায়খুল হাদিস সোলায়মান নো‘মানী, যুগ্ম মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা মুহিবুল্লাহ আশরাফ, মুফতি ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক সুলতান মহিউদ্দিন, মাওলানা আবুল কাসেম কাসেমী, মাওলানা ছানাউল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মক্কীনগর মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার করুন -বাংলাদেশ খেলাফত আন্দোলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ