Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বিশ্বের সেরা স্ট্রাইকারদের একজন মার্তিনেজ’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৬:২৩ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগ টটেনহামের সাবেক কোচ মাউরিসিও পচেত্তিনোর জোর দাবি, ইন্টার মিলানের লওতারো মার্তিনেজ বিশ্বের সেরা স্ট্রাইকারদের একজন। ২২ বছর বয়সী আর্জেন্টাইন তারকা ইতোমধ্যে নিজেকে প্রমাণ করে হয়ে ওঠেছেন নেরাজ্জুরিদের কোচ আন্তনিও কন্তের প্রিয় শিষ্যও। চলতি মৌসুমে মার্তিনেজ ইন্টারের জার্সিতে সব প্রতিযোগিতা মিলে ৩১ ম্যাচে ১৬ গোলের পাশাপাশি অ্যাসিস্ট করেছেন ৪ গোলে।

এমন অনবদ্য পারফর্ম্যান্সের কারণে তার দিকে হাত বাড়িয়ে রেখেছে লা লিগার জায়ান্ট বার্সেলোনা ও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি। তবে মার্তিনেজকে এখনই ছাড়তে নারাজ ইন্টার।

রেডিও লা প্লাতাকে পচেত্তিনো বলেন, ‘লওতারো মার্তিনেজ বিশ্বের সেরা স্ট্রাইকারদের একজন। সে এখন যা করছে কেবল তার জন্য নয়, তার সম্ভবনায় তাকে সামনে নিয়ে যাবে। আপনি যদি বড় ক্লাবগুলোর দিকে নজর দেন, পরিস্কারভাবে বুঝতে পারবেন তাদের দল-বদলের চিন্তার তালিকায় তার নাম আছে।’

স্বদেশি স্ট্রাইকারকে প্রশংসায় ভাসালেও এখনও বেকারই আছেন পচেত্তিনো। গত নভেম্বরে স্পার্সরা ছাঁটাই করে আর্জেন্টাইন কোচকে। তবে পচেত্তিনোর ইঙ্গিতে এটা পরিস্কার, আগামীতে হয়তো মার্তিনেজের সঙ্গে জুটি বাঁধতে চান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ