Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগ সভাপতির মুক্তি দাবি

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার বরুড়া পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান ওরফে মিয়া কামরুলের মুক্তির দাবিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর কান্দিরপাড় এলাকার একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা।
সংবাদ সম্মেলনে লিখিত কামরুলের স্ত্রী সামিয়া হাসান কেয়া বলেন, গত ১০ মার্চ সকাল ১০টায় বরুড়া পূর্বপাড়া বাড়ি থেকে কুমিল্লার উদ্দেশে বের হন তার স্বামী। সময়মতো বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করি। কিন্তু না পেয়ে ১৩ মার্চ বরুড়া থানায় সাধারণ ডায়েরি করি। পরদিন জানতে পারি কামরুলকে র‌্যাব-১১ নারায়নগঞ্জ অস্ত্র ও গুলিসহ ঢাকার খিলক্ষেত এলাকা থেকে গ্রেপ্তার করে। একই সঙ্গে খিলক্ষেত থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে।
আমরা এই ধরনের মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই। তিনি বলেন, প্রকৃত ঘটনা হল, বরুড়া উপজেলা আওয়ামী লীগে দুইটি পক্ষ রয়েছে। একটি পক্ষে উপজেলা চেয়ারম্যান মইনুল ইসলাম। অপর পক্ষে অন্যরা রয়েছেন। আমার স্বামী উপজেলা চেয়ারম্যানের পক্ষের অনুসারী। আমার বিশ্বাস, আওয়ামী লীগের অপর পক্ষ রাজনৈতিক ফায়দা লুটার জন্য র‌্যাবকে দিয়ে কামরুলকে গ্রেপ্তার করিয়ে এই সাজানো মামলা দায়ের করিয়েছে। এ এসময় কামরুলের মা সাজেদা বেগম প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য জসিম উদ্দিন, বরুড়া পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন শামীম, সহসভাপতি খলিলুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভাপতি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ