Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাথলেট আরাফাত আকাশ ডিটিএইচের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দেশের প্রথম আয়রনম্যান ট্রাইঅ্যাথলন বিজয়ী অ্যাথলেট মোহাম্মদ শামসুজ্জামান আরাফাত। দেশ সেরা এ দৌড়বিদ আগামী এক বছরের জন্য আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আরাফাত এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেছেন। অনুষ্ঠানে আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “অ্যাথলেট আরাফাত বিশ্বাস করেন একাগ্রতা ও ধারাবাহিকতার মাধ্যমে জীবনে সবকিছু অর্জন করা সম্ভব। জীবনে এই লক্ষ্য বাস্তবায়নে কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশ সেরা দৌড়বিদ হিসেবে তিনি নিজেকে প্রমাণ করেছেন। আকাশ ডিটিএইচ টেকসই ও মানবিক উন্নয়নে বিশ্বাস করে। তার প্রতিফলন হিসেবে দেশের প্রথম আয়রনম্যান ট্রাইঅ্যাথলন বিজয়ী আরাফাতের সঙ্গে কাজ করব আমরা।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিটিএইচ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ