Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেইলি শপিং আউটলেটে মিলবে আকাশ ডিটিএইচ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৬ পিএম

ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ এবং প্রাণ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দেশ লজিস্টিক লিমিটেড’র ডেইলি শপিংয়ের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির ফলে গ্রাহকরা ডেইলি শপিংয়ের ৪৫টি আউটলেট থেকে আকাশ ডিটিএইচ সংযোগ কিনতে পারবেন।

রাজধানীর মধ্য বাড্ডায় প্রাণ সেন্টারে দেশ লজিস্টিকের হেড অফিসে সম্প্রতি এ সংক্রান্ত চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশ ডিটিএইচের চিফ ফাইনান্সিয়াল অফিসার মো. লুৎফুর রহমান এবং দেশ লজিস্টিক কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশ ডিটিএইচের হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান ও স্ট্রাটেজিক সেলস’র অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল ম্যানেজার সগির আহমেদ রবিন এবং ডেইলি শপিংয়ের ম্যানেজিং ডিরেক্টর ইলিয়াস মৃধা, জেনারেল ম্যানেজার গালিব ফররুখ বখত, ম্যানেজার এসসিএম মাহবুবুর রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ