Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ টেস্ট দলের ব্যাটিং কোচ হচ্ছেন না বাঙ্গার!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৮:৫০ পিএম

ভারতের সাবেক টেস্ট ক্রিকেটার ও গত পাঁচ বছর ধরে ভারতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে কর্মরত সঞ্জয় বাঙ্গার বাংলাদেশ টেস্ট দলের ব্যাটিং পরামর্শক বা কোচ হতে পারেন। এমন খবর ক’দিন আগে শোনা গেলেও বিশ্বস্ত সুত্র জানায়, বাংলাদেশ টেস্ট দলের ব্যাটিং কোচ হচ্ছেন না বাঙ্গার! এ ব্যাপারে বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে জানতে চাওয়া হলে তিনি চুড়ান্ত কিছু জানাননি। তবে আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, বাঙ্গার নাও আসতে পারেন।

অথচ ক’দিন আগে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন মিডিয়ায় বলেছিলেন ‘আমরা বাঙ্গারের সঙ্গে কথা বলেছি, তবে কোনো কিছু এখনো চূড়ান্ত হয়নি। বাঙ্গার ছাড়াও আমরা আরো কয়েকজনের সঙ্গে কথা বলছি। ম্যাকেঞ্জি সাদা বলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব নিয়ে লাল বলেও কাজ করছেন। আমরা টেস্ট ক্রিকেটের জন্য একজন ব্যাটিং কোচ খুঁজছি, যিনি এই দায়িত্ব পালন করতে পারবেন।’ কিন্তু শেষ খবর হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) চাচ্ছে না বাঙ্গার বাংলাদেশে আসুক। সঞ্জয় বাঙ্গার প্রসঙ্গে তাদের বক্তব্য- বাংলাদেশের প্রস্তাব নাকি বাঙ্গার নিজেও প্রত্যাখান করেছেন।

মহারাষ্ট্রের ৪৭ বছর বয়সী সাবেক টেস্ট ক্রিকেটার সঞ্জয় বাঙ্গার প্রসঙ্গে বৃহস্পতিবার বিসিবি সভাপতি পাপন বলেন, ‘বাঙ্গার আসবেন কি আসবেন না, এটা এখনো বলার সময় আসেনি। আমরা চার-পাঁচ জনের সঙ্গে যোগাযোগ করছি, কথা হচ্ছে। টার্মস এন্ড কন্ডিশন্স তো সবার সাথে মিলবে না। তাই এই বিষয়ে বলার সময় এখনো আসেনি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ