Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হোম কোয়ারেন্টিনে না থাকায় না’গঞ্জে ২ প্রবাস ফেরতকে জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৭:১৮ পিএম

হোম কোয়ারেন্টিনে থাকার সরকারি নির্দেশনা অমান্য করায় নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ১৮ মার্চ বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক এ জরিমানা করেন। জরিমানা প্রাপ্তরা হলেন, সৌদি প্রবাসী ও কুয়েত প্রবাসী। তারা গত ১০ মার্চ প্রবাস থেকে বাড়ি ফেরেন।

নাহিদা বারিক জানান, করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত ব্যক্তিদের ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকার সরকারি নির্দেশনা রয়েছে। তারা এই নির্দেশনা অমান্য করে একজন সৌদি ফেরত ও আরেকজন কুয়েত ফেরদ দুই ব্যক্তি শিবু মার্কেট এলাকায় ঘুরাফিরা করছিলেন। খবর পেয়ে বিকাল ৫ টায় শিবু মার্কেট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুইজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের ১০ হাজার টাকা জরিমানা করেন এবং তাদের হোম কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা করা হয়। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ ইমতিয়াজ জানান তিন জন বিদেশী নাগরিকসহ ৩৮ জন ফোন করেন তিনি রয়েছেন। তাদের মধ্যে দুজনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ