Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করানোভাইরাস : সর্বোচ্চ সতর্কতা বিসিবির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৪:২৪ পিএম

করোনাভাইরাস আতঙ্কে দিশেহারা গোটা বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাস সতর্কতায় স্থবিরতা নেমে এসেছে সবখানে। বৈশ্বিক প্রায় সব খেলাই স্থগিত করা হয়েছে। স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। অফিস, আদালতে না গিয়ে বাসা থেকে কাজ করার নির্দেশনা দেওয়া হচ্ছে চাকুরিজীবিদের। ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই) নিয়েছে এমনই উদ্যোগ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও এই সিদ্ধান্ত নেয়নি। বিসিবিতে কর্মরতদের অফিসে গিয়েই কাজ করতে হচ্ছে। তবে সতর্কতা অবলম্বন করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। মিরপুর স্টেডিয়ামের মূল গেট দিয়ে প্রবেশ করা প্রত্যেককে জীবাণুনাশক সরবরাহ করা হচ্ছে।

মূল গেটের দায়িত্ব থাকা এক নিরাপত্তাকর্মী বলেন, ‘করোনা নিয়ে সবাই সতর্ক। বিসিবিও আমাদেরকে সতর্ক থাকতে বলেছে। সবাইকে জীবাণুনাশক দিয়ে হাত পরিস্কার করিয়ে ভেতরে প্রবেশ করানোর নির্দেশনা দেওয়া হয়েছে আমাদের।’এরআগে করোনা সতর্কতায় বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করেছে বিসিবি। পরের কয়েক রাউন্ডের খেলাও স্থগিত করা হবে। এই ব্যাপারে শিগগিরই ঘোষণা দেবে বিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ