Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় পেছাল ফ্রেঞ্চ ওপেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৩:২৩ পিএম

করোনাভাইরাসের প্রকোপে ৪ মাস পিছিয়েছে ফ্রেঞ্চ ওপেন। রোলাঁ গারোঁর ইভেন্টটি শুরু হওয়ার কথা ছিল ২৪ মে। ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন জানিয়েছে, নতুন সূচিতে এখন সেটি হবে ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরের মাঝে। এরই মধ্যে ২০ এপ্রিল পর্যন্ত সব ধরনের পেশাদার টেনিস বন্ধ রয়েছে। ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন জানিয়েছে, সবার সুস্বাস্থ্য ও নিরাপদ থাকাকে সুনিশ্চিত করতেই এই পদক্ষেপ।

অবশ্য এমন পেছানোর ফলে অনেক সমালোচনা তৈরি হয়েছে। নতুন সূচিতে বছরের দ্বিতীয় গ্র্যান্ডস্লাম এখন বছরের শেষ গ্র্যান্ডস্লাম ইউএস ওপেনের ঠিক এক সপ্তাহ পরে হবে। যা বাকি ইভেন্ট যেমন লেভার কাপের সঙ্গে সাংঘর্ষিক হয়ে যাচ্ছে।

এমন ঘোষণার পর তরুণ কানাডিয়ান টেনিস তারকা ভ্যাসেক পসপিসিল টুইট করে তো একহাত নিলেন আয়োজকদের, ‘ এটা পাগলামি, সূচি পাল্টে ইউএস ওপেনের এক সপ্তাহ পরে টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে রোলাঁ গাঁরো। অথচ কোন খেলোয়াড়, এটিপির সঙ্গে তারা যোগাযোগই করেনি! এই খেলায় আমাদের কথা বলার সুযোগ থাকে না। তাই এখনই সময়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ