Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা-আতঙ্কে অনুশীলন ক্যাম্প বন্ধ করল ফ্র্যাঞ্চাইজিগুলো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৫:১৭ পিএম | আপডেট : ৬:১৪ পিএম, ১৭ মার্চ, ২০২০

করোনা-আতঙ্কে আইপিএল-এর আটটি ফ্র্যাঞ্চাইজি তাদের অনুশীলন বন্ধ করে দিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের ট্রেনিং ক্যাম্প নতুন করে শুরু করবে আবার ২১ মার্চ।

মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যেই তাদের ক্যাম্প বন্ধ করে দিয়েছে। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাই শিবির ছেড়ে ফিরে গিয়েছেন রাঁচীতে। সেখানে ফিরেই বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন দেশের সাবেক অধিনায়ক।

করোনার থাবায় খেলাই আউট হয়ে যেতে বসেছে। বিদেশের বিভিন্ন টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে। করোনার জেরে আইপিএলও ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। যেহেতেু টুর্নামেন্ট দেরিতে শুরু হবে, সেই কারণে আইপিএল-এর ফরম্যাটও বদলাতে পারে।

কমতে পারে ম্যাচের সংখ্যাও। পরিস্থিতির দিকে নজর রাখছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সবার স্বাস্থ্য এবং সুরক্ষাকেই গুরুত্ব দেওয়া হচ্ছে। সেই কারণেই প্রতিটি ফ্র্যাঞ্চাইজি তাদের ক্যাম্প পিছিয়ে দিয়েছে। খেলোয়াড়রাও ফিরে যাচ্ছেন যে যার বাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ