Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা মোকাবেলা : ব্যক্তিগত হোটেলকে হাসপাতাল বানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৫:২৮ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের পর্তুগিজ মহাতারকা। করোনায় আক্রান্ত না হলেও ঝুঁকি এড়াতে কিছুদিন ধরে রয়েছেন স্বেচ্ছা জনবিচ্ছিন্নতা বা সেল্ফ কোয়ারেন্টিনে। এবার আক্রান্তদের সেবা দেওয়ার এক দারুণ দৃষ্টান্ত তৈরি করতে যাচ্ছেন। নিজের দুটি বিলাসবহুল হোটেলকে অস্থায়ী হাসপাতালে রূপান্তর করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জানা গেছে, নিজ দেশের লিসবন ও মেদেইরাতে অবস্থিত তার হোটেল দুটি আগামীকাল (সোমবার) থেকে হাসপাতাল হিসেবে ব্যবহৃত হবে। করোনা ভাইরাস মোকাবেলায় সেখানে কাজ করা চিকিৎসক ও কর্মীদের ব্যয়ভার রোনালদো নিজেই বহন করবেন। আক্রান্তরা চিকিৎসা সেবা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। খবর স্পেনের শীর্ষস্থানীয় দৈনিক মার্কার।

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে করোনা বিষয়ক এক সতর্কতামূলক বার্তা প্রকাশ করছেন এই জুভেন্তাস তারকা। তিনি লিখেছেন, 'নিজেদের জীবন ও স্বাস্থ্যরক্ষার বিষয়টিকে সব কিছুর উপরে প্রাধান্য দিয়ে; করোনা ভাইরাস সম্পর্কে কর্তৃপক্ষের নির্দেশনা মেনে চলতে হবে আমাদের।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ