Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে শাফিয়ার মোল্যা শাফি (২৮) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গত শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে কামালপ্রতাপ বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাফি ওই গ্রামের বজলু মোল্যার ছেলে এবং সে কৃষি কাজ করতেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কামালপ্রতাপ গ্রামে বিদ্যুত জমাদ্দার ও বাবুল শেখের মধ্যে স্থানীয়ভাবে এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ঘটনার সময় শাফি কামালপ্রতাপ বাজারে একটি চায়ের দোকানে বসে ছিল। এ সময় ওই গ্রামের বিদ্যুত জমাদ্দারের নেতৃত্বে দেশিয় অস্ত্র দিয়ে শাফিকে এলোপাতাড়িভাবে ধারালো অস্ত্রের আঘাত করতে থাকে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারিরা সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শাফিকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের পরিবার অভিযোগ করে বলেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলেপ্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত করে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিপক্ষ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ