Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকনিক বাসে যুবক খুন

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ত্রিশালে পিকনিকের বাসে রফিকুল ইসলাম (২৫) নামে এক গার্মেন্টস কর্মীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার ত্রিশালের বৈলর গ্রীন ভিলেজ পার্কে এ ঘটনা ঘটে। গত শুক্রবার ঢাকার মিরপুর-১৪ ইব্রাহীমপুর ফুলপাড়া থেকে ৭টি বাসে করে ওরিয়ন ফ্যাশনের ৪০০শ’ কর্মকর্তা-কর্মচারীরা নিয়ে ময়মনসিংহের ত্রিশালের বৈলর এলাকার গ্রীন ভিলেজ পার্কে পিকনিকে যায়। সবাই পার্কে প্রবেশ করলে বাসগুলো রাস্তার পাশে পার্কিং করে রাখা হয়। দুপুরের দিকে এক নারী কর্মী জরুরি প্রয়োজনে পিকনিকের ২ নাম্বার বাসে আসলে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। পরে গার্মেন্টসের কর্মকর্তারা এসে চারজন কর্মীকে দিয়ে লাশ ময়মনসিংহ মেডিক্যালে পাঠিয়ে পিকনিকের সব গাড়ি নিয়ে দ্রুত ঢাকায় চলে যায়। নিহত রফিকুল কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার চর তালজাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ওরিয়ন ফ্যাশন নামে ঢাকার একটি কারখানায় আইরন ম্যান হেলপার পদে কাজ করতেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, ব্যক্তিগত বিরোধের জেরে খালি বাসে তার বা দড়ি পেচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিকনিক

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ