Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ম্যানসিটি-রিয়ালের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১:৪৩ এএম

করোনাভাইরাসের প্রভাব সারাবিশ্বেই পড়েছে। ক্রীড়াঙ্গণে এই প্রাণঘাতি ভাইরাসের জেরে স্থগিত হয়েছে অনেক ইভেন্ট। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের দ্বিতীয় লেগের ম্যাচ স্থগিত হয়েছে। প্রতিযোগিতার আয়োজক উয়েফা এই সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছে।

আগামী মঙ্গলবার শেষ ষোলোর ম্যাচটি হওয়ার কথা ছিল সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে। একই দিনে জুভেন্টাস ও লিওঁর শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচও স্থগিত হয়ে গেছে।

রিয়াল মাদ্রিদের একজন বাস্কেটবল খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস ধরা পড়ায় দলটির সব অনুশীলন বাতিল করা হয়। একই সঙ্গে ক্লাবটির সব খেলোয়াড়কে কোয়ারেন্টিনে রাখা হয়। এরপর বৃহস্পতিবার এক বিবৃতিতে ম্যাচ স্থগিতের ঘোষণা দেয় লা লিগা কর্তৃপক্ষ। এবার সিটির বিপক্ষে রিয়ালের ম্যাচ স্থগিতের ঘোষণা এলো। রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম লেগে ২-১ গোলে জেতে ইংলিশ প্রিমিয়ার লিগের দল সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ