Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাছাইপর্বে আর্জেন্টিনার দল ঘোষনা, ইকুয়েডরের বিপক্ষে নেই মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৪:৩০ পিএম

চমক রেখে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। চলতি মাসের ২৭ মার্চ ইকুয়েডর ও ৩১ মার্চ বলিভিয়ার বিপক্ষে খেলবে লিওনেল স্কালোনির দল। ২৩ সদস্যের দলে চমক হয়ে এসেছেন ব্রাইটনের অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। এছাড়া লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরোদের সবাই আছেন দলে।

কোপা আমেরিকার তৃতীয়স্থান নির্ধারনী ম্যাচে লাল কার্ড দেখায় ইকুয়েডরের বিপক্ষে মেসির খেলা হবে না। এক ম্যাচ নিষেধাজ্ঞায় কাটিয়ে বলিভিয়ার বিপক্ষে ফেরার কথা বার্সেলোনা তারকার। ফরাসি লিগ ওয়ানে পিএসজির হয়ে ভালো পারফর্ম করলেও এখনো উপেক্ষিত মাউরো ইকার্দি। ডি মারিয়াকেও বিবেচনা করেননি কোচ।

আর্জেন্টিনা স্কোয়াড :

গোলরক্ষক : হুয়ান মুসো।

রক্ষণভাগ : নেহুয়েন পেরেস, রেনসো সারাভিয়া, নিকোলাস ওতামেন্দি, হের্মান পেস্সেইয়া, নিকোলাস তাগলিয়াফিকো ও লিওনার্দো বেলার্দি।

মধ্যমাঠ : লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, জিওভানি লো সেলসো, নিকোলাস দোমিনগেস, রদ্রিগো দে পল, মার্কোস আকুনা, রবের্তো পেরেইরা ও এসেকিয়েল পালাসিও।

আক্রমণভাগ : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গনসালেস, লুকাস আলারিও, লাউতারো মার্তিনেজ, পাওলো দিবালা, লুকাস ওকামপোস ও আলেক্সিস মাক আলিস্তের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ