Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইপিএলে বাংলাদেশের দু’জন আপিএল, বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০০ এএম | আপডেট : ৮:১৬ পিএম, ১১ মার্চ, ২০২০

 কোনো বাংলাদেশি ক্রিকেটার খেলবেন না। কিন্তু আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অংশ হবেন দুই বাংলাদেশি। বুলবুল আহমেদ ও আর কে সেন্টু- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই থ্রোয়ারের এবার চাকরি হয়েছে সানরাইজার্সে।

যেকোনো দলের নেট অনুশীলনেই এই থ্রোয়ারদের একটা ভ‚মিকা থাকে। হাতে ডগস্টিক (বল থ্রো করা হয় যেটি দিয়ে) এঁরা ব্যাটসম্যানদের দিকে বল ছুড়ে যান। বুলবুল ও সেন্টু বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে আছেন বেশ অনেক দিন ধরেই।

মূলত বাংলাদেশ দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনের সুপারিশেই সানরাইজার্সে চাকরি হয়েছে বুলবুল ও সেন্টুর। শ্রীনিবাস বাংলাদেশ দলের পাশাপাশি ও সানরাইজার্সের হয়েও কাজ করেন। তিনিই এই দুজনের থ্রোয়িংয়ের ভিডিও সানরাইজার্স কর্মকর্তাদের কাছে পাঠান। এর পরপরই আইপিএলে সুযোগ হয়ে যায় তাঁদের।

শ্রীনিবাস অবশ্য কৃতিত্বটা বুলবুল আর সেন্টুকেই দিচ্ছেন, ‘আপনারা তো কাছ থেকে দেখেছেন ওরা কতটা ভালো কাজ করছে। এখন ওদের একটু সুযোগ দেওয়া হলো, আরও ভালো করার। আশা করি ওরা সামনে এগিয়ে যাবে।’

মার্চের ২৩ তারিখ হায়দরাবাদ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা দুজনের। আইপিএলের ১৩তম আসর শুরু হবে মার্চের ২৯ তারিখ। প্রথম ম্যাচ মুখোমুখি হবে দুই বড় দল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ