Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন সপ্তাহ মাঠের বাইরে ইমরুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৬:২৯ পিএম

হ্যামস্ট্রিং ইনজুরিতে পরে পাকিস্তান সফরের টি-টোয়েন্ট সিরিজে খেলতে পারেননি। সেই চোট কাটিয়ে যখন ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন ইমরুল কায়েস, ঠিক তখনই আবার ছিটকে গেলেন! ১৫ মার্চ শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলার কথা ছিল তার মাশরাফি মুর্তজা-মোহাম্মদ আশরাফুলদের সঙ্গে। কিন্তু পায়ের আঙুলের চোট সেটি আর হতে দিচ্ছে না। এটাকে ‘দুর্ভাগ্য’ বললেও হতাশ নন ইমরুল। ধৈর্য্য ধরে ভালো সময়ের অপেক্ষাতে বাঁহাতি ব্যাটসম্যান।

গতকাল (সোমবার) ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে তার বাঁ পা মচকে যায়। পরে এক্স-রে করে দেখা গেছে, চিড় ধরেছে হাড়ে। অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। এই সময়টাতে পায়ে ব্যান্ডেজ বেঁধে চলতে হবে। ব্যান্ডেজ খোলার পর আরও কিছুদিন অপেক্ষা করেই কেবল খেলার মতো অবস্থায় পৌঁছাতে পারবেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

ইনজুরি নিয়ে ইমরুল আজ (মঙ্গলবার) বলেছেন, ‘সকালে ফিল্ডিং অনুশীলন করছিলাম। পা বাঁকা হয়ে পড়েছিল, বাঁ পায়ের আঙুল ভেঙে গেছে। পরে এক্সরে করে দেখলাম চিড় ধরেছে বাঁ পায়ের কনিষ্ঠা আঙুলের নিচে। তিন সপ্তাহ ব্যান্ডেজ করে রাখতে হবে। তারপরও আরও কিছুদিন পর পা স্বাভাবিক হবে।’

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া নিয়ে মনের ভেতর যা-ই থাকুক, মুখে খুব বেশি আক্ষেপের কথা আনলেন না ইমরুল, ‘তারা যা ভালো মনে করেছেন, সেটিই করেছেন। আমার কিছু বলার নেই। আমি ক্রিকেটার, চেষ্টা করব যাব পারফর্ম করার।’

আগামী রোববার থেকে শুরু হওয়ার কথা এবারের প্রিমিয়ার লিগ। ঢাকার লিগ হলেও মাঠ সঙ্কটের কারণে প্রথম তিন রাউন্ডের খেলা হবে ঢাকার বাইরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ