Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে মাইক্রো চালকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বারকান্দি-ঘোড়াঘাট পাকারাস্তায় মাইক্রো চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা গ্রামবাসী সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাতের কোন এক সময়ে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বারকান্দি-ঘোড়াঘাট পাকারাস্তার (দুই সীমানার মধ্যে) দুর্বৃত্তরা ঘোড়াঘাটের ডুগডুগি গ্রামের শাহদত হোসেনের পুত্র মাইক্রো চালক রহিম বাদশা (৩০) কে তার মাইক্রো বাসের চালকের আসনে বসে থাকা অবস্থায় গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। সকালে গ্রামবাসীরা রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা মাইক্রো যাহা নং - রাজ মেট্রো ছ-০০৬১ দেখতে গিয়ে দেখে চালকের আসনে বসে থাকা ব্যক্তির গলাকাটা লাশ। এ দৃশ্য দেখে গ্রামবাসীরা সঙ্গে সঙ্গে পাঁচবিবি থানায় সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে লাশ ও মাইক্রোটি থানায় নিয়ে আসে।
ডাকাতরা লুট করল নগদ টাকাসহ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার
রোববার দিবগত রাতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিনধারা গ্রামের আবুল কাশেমের পুত্র শাহিন কাদিরের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে গ্রামবাসী সূত্রে জানা গেছে। ঘটনার রাতে প্রায় ১০/১৫ জনের একটি ডাকাত দল শাহিনের বাড়ির ক্লাপসিবল গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে পরে ডাকাতরা শাহির ও তার পরিবারের সদস্যদের দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখায় এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার দাবি করে।  না দিলে হত্যার হুমকি দেয়। এত প্রাণভয়ে শাহিন আলমারির চাবি ডাকাত দলের হাতে তুলে দিলে ডাকাতরা আলমারির ড্রয়ারে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে চম্পট দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচবিবিতে মাইক্রো চালকের গলাকাটা লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ