Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১১:৩১ এএম

সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বিআরটিসি বাস চাপায় নাঈম হোসেন (২০) নামক এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনায় অজ্ঞাত (১৯) আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।
সোমবার সকাল ৯টার দিকে ছমিরমুন্সিরহাট সংলগ্ন চৌধুরী ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত নাঈম হোসেন ইয়ারপুর এলাকার মো. মানিকের ছেলে। আহত যুবকের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ফেনীর দাগনভূঞা থেকে চৌমুহনীর দিকে বিআরটিসি একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। বাসটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে নাঈম নিহত ও অজ্ঞাত অন্য আরোহী আহত হয়। আহত যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বাস ও মোটরসাইকেলটি আটক করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ